অক্টোবর ৫, ২০২২
MIMS 24
এই মাত্র খেলাধুলা ব্রেকিং

শিক্ষা হয়েছে নেইমারের, ‘এল’ সাইজ জার্সি আর পরবেন না

নেইমার মুটিয়ে গেছেন। ছুটির দিনে খালি গায়ে তোলা ছবি সামনে আসায় এর আগে বেশ সমালোচনা শুনতে হয়েছে তাকে। ব্রাজিলিয়ান সুপারস্টারের মেদভর্তি শরীরের ছবি দেখে তার ফিটনেস জ্ঞান নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই।

এবার নতুন করে আলোচনায় এলেন চিলির বিপক্ষে বিশ্বকাপ বাছাই ম্যাচের পর। ম্যাচে জার্সির নিচে নেইমারের ভুঁড়ি স্পষ্টই বোঝা যাচ্ছিল। অনেকেরই মতো, এই ভুঁড়ির জন্যই ঠিকমতো ছুটোছুটি করে খেলতে পারছেন না পিএসজি তারকা।

সামাজিক যোগাযোগমাধ্যমে সেই পুরোনো খালি গায়ের ছবি আর নতুন চিলি ম্যাচের ছবি এখন ভাইরাল। রীতিমতো ট্রল, মিম চলছে ‘পেটুক’ নেইমারকে নিয়ে। যেটি চোখে পড়েছে তারও।

২৯ বছর বয়সী এই ফরোয়ার্ড অবশ্য ভুঁড়ির দোষ দেখছেন না। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে সমালোচকদের জবাব দিতে গিয়ে তিনি লিখেছেন, “শার্টটা (চিলির বিপক্ষে পরা জার্সি) ছিল ‘এল’ সাইজ। আমি আমার আদর্শ ওজনের মধ্যেই আছি। আগামী ম্যাচে ‘এম’ সাইজ দিতে বলব।”

প্রিমিয়ার লিগ থেকে ছাড়পত্র না পাওয়ায় চিলির বিপক্ষে ম্যাচে বড় তারকাদের অনেককেই পায়নি ব্রাজিল। তারপরও ১-০ গোলের জয় নিয়ে বিশ্বকাপ বাছাইয়ে নিজেদের আধিপত্য বজায় রেখেছে সেলেসাওরা, জিতেছে টানা সপ্তম ম্যাচ।

Related posts

রিমান্ড শেষে মুফতি ফয়সাল মাহমুদ হাবিবী কারাগারে

Irani Biswash

পেছাতে পারে এসএসসি ও এইচএসসি পরীক্ষা

Irani Biswash

চতুর্থ ধাপে ইউপি নির্বাচনে ভোট শুরু

razzak

Leave a Comment

Translate »