অক্টোবর ১, ২০২২
MIMS 24
এই মাত্র বিনোদন ব্রেকিং

অ্যাপার্টমেন্টে থেকে অভিনেতা উইলিয়ামসের মৃতদেহ উদ্ধার

আমেরিকান অভিনেতা মাইকেল কেনেথ উইলিয়ামস মারা গেছেন। এইচবিও’র ড্রামা সিরিজ ‘দ্য ওয়্যার’-এ অভিনয়ের জন্য পরিচিত ছিলেন তিনি।

নিউইয়র্কের এক অ্যাপার্টমেন্টে মৃত অবস্থায় পাওয়া যায় তাকে। মাইকেল কে উইলিয়ামস নামে পরিচিত এই অভিনেতার মৃত্যুকালে বয়স হয়েছিল ৫৪ বছর।

যুক্তরাষ্ট্রের গণমাধ্যম আইন প্রয়োগকারী সূত্রের বরাতে জানায়, অতিরিক্ত মাদক সেবনে মৃত্যুবরণ করেছেন তিনি (মাইকেল কে)। অবশ্য আনুষ্ঠানিকভাবে বিষয়টি নিশ্চিত করা হয়নি এখনো।

দীর্ঘদিন অভিনয় দিয়ে মুগ্ধ করে রাখা উইলিয়ামস তিনবার এমি অ্যাওয়ার্ডের জন্য মনোনয়ন পেয়েছিলেন। তবে বছরের পর বছর ধরে মাদকের সঙ্গে যুদ্ধ করছিলেন তিনি। আর তা নিয়ে খোলামেলা কথাও বলেন এই অভিনেতা।

দ্য ওয়্যার-এ ‘ওমর লিটল’ নামে সমকামী চরিত্রে অভিনয় করেন উইলিয়ামস। এ ছাড়া আরেক টিভি সিরিজ বোর্ডওয়াক এম্পায়ার-এ এক শক্তিশালী গ্যাংস্টার আলবার্ট ‘চকি’ হোয়াইট চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পান তিনি।

নিউইয়র্ক পুলিশ বিভাগের মুখপাত্র জন গ্রিম্পেল জানান, সোমবার স্থানীয় সময় দুপুর ২টায় জরুরি কল পেয়ে ব্রুকলিনে উইলিয়ামসের অ্যাপার্টমেন্টে যায় পুলিশ। সেখানে মৃত অবস্থায় পাওয়া যায় তাকে।

টিভি সিরিজ ছাড়াও হলিউডের বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন উইলিয়ামস। তার মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে শোক ও শ্রদ্ধা জানিয়েছেন সহকর্মী ও চলচ্চিত্রনির্মাতারা। তাদের মধ্যে আছেন ফাইট ক্লাব ও দ্য ইনক্রেডিবল হাল্ক খ্যাত অভিনেতা এডওয়ার্ড নর্টনও।

Related posts

ভারত ও আফগানিস্তানের বিদায়ঘণ্টা বাজিয়ে সেমিতে নিউজিল্যান্ড

razzak

ধর্মের সঙ্গে সংস্কৃতির সংঘাত সৃষ্টি মোটেই কাম্য নয়: প্রধানমন্ত্রী

razzak

কলহের জেরে ‘আত্মহত্যা’ করেন সালমান শাহ: পিবিআই

razzak

Leave a Comment

Translate »