অক্টোবর ৫, ২০২২
MIMS 24
এই মাত্র জাতীয় ব্রেকিং রাজনীতি

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন প্রাণ গোপাল

কুমিল্লা-৭ (চান্দিনা) আসনের উপ-নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী দলের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক লুৎফুর রেজা খোকন তাঁর মনোনয়নপত্র প্রত্যাহার করে নেওয়ার দুইদিন পর ন্যাপের প্রার্থী মনিরুল ইসলাম মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন করেছেন।

শনিবার জেলা রিটার্নিং কর্মকর্তা ও কুমিল্লার আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা বরাবর তিনি এ আবেদন করেছেন। কুমিল্লার আঞ্চলিক কর্মকর্তা দুলাল তালুকদার এ তথ্য নিশ্চিত করেছেন। ১৯ সেপ্টেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। এ আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন আওয়ামী লীগ প্রার্থী ডা. প্রাণ গোপাল দত্ত।

জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার মনোনয়ন পত্র যাচাই-বাছাই শেষে আওয়ামী লীগের প্রার্থী ডা. প্রাণ গোপাল দত্ত, জাতীয় পার্টির লুৎফুর রেজা খোকন, ন্যাপের মো. মনিরুল ইসলামের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়। এছাড়াও স্বতস্ত্র প্রার্থী মাওলানা সালেহ সিদ্দিকীর মনোনয়নপত্র বাতিল করা হয়।

জেলা রিটার্নিং কর্মকর্তা ও কুমিল্লার আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. দুলাল তালুকদার বলেন, ১৯ সেপ্টেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন হলেও বৃহস্পতিবার জাতীয় পার্টির মনোনীত প্রার্থী লুৎফুর রেজা খোকন তাঁর মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন করেন। শনিবার মনোনয়ন প্রত্যাহার করেন ন্যাপের প্রার্থী।

উল্লেখ্য, ৭ অক্টোবর ওই আসনে ইভিএমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। গত ৩০ জুলাই চান্দিনা থেকে পাঁচবার নির্বাচিত এমপি ও সাবেক ডেপুটি স্পিকার বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. আলী আশরাফের মৃত্যুতে কুমিল্লা-৭ (চান্দিনা) সংসদীয় আসনটি শূন্য হয়।

Related posts

‘বাংলাদেশ’ বানানও ভুল করল বিসিবি

razzak

করোনার ছায়া পেরিয়ে উন্নয়নে ফেরার বাজেট পেশ আজ

razzak

নেত্রকোনা জেলা প্রশাসকের ভিন্নধর্মী ঈদ উদযাপণ

Irani Biswash

Leave a Comment

Translate »