সেপ্টেম্বর ৩০, ২০২২
MIMS 24
এই মাত্র বিনোদন ব্রেকিং

নায়িকার পোশাক ২৫ কেজি!

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাই লক্ষ্মীর পরবর্তী সিনেমা ‘সিনড্রেলা‘। ফ্যান্টাসি ও হরর ঘরানার এ সিনেমার পোস্টার মুক্তি পেয়েছে। তাতে ‘সিনড্রেলা’ রূপে দেখা যায় রাই লক্ষ্মীকে।
প্রকাশিত পোস্টারে দেখা যায়, সিনড্রেলা সাজতে গাউন পরেছেন রাই লক্ষ্মী। তার লুকিংয়ের প্রশংসা করছেন নেটিজেনরা। কিন্তু এই সিনড্রেলা সাজতে গিয়ে কম ধকল পোহাতে হয়নি তাকে। সিনড্রেলা রূপী রাইকে পরতে হয়েছে এক অভিনব গাউন। যাতে রয়েছে অনেক স্তর। সবচেয়ে আকর্ষণীয় বিষয় হলো এ সুদৃশ্য গাউনটির ওজন ২৫ কেজি।

ডেকান ক্রনিকাল এক প্রতিবেদনে জানিয়েছে, সিনড্রেলার এই গাউনে প্রাচীন কিছু কাজ করেছেন ডিজাইনার। এতে অনেকগুলো স্তর, টেক্সচার, শেড রয়েছে। দেখতে ছাতার আকৃতি। ব্যয়বহুল এই পোশাকের ওজন ২৫ কেজি। এটি ডিজাইন করেছেন জেরি ডিসুজা।

তামিল ভাষার এ সিনেমায় একাধিক চরিত্রে দেখা যাবে রাই লক্ষ্মীকে। যা ছিল দারুণ কঠিন।

এ বিষয়ে রাই লক্ষ্মী বলেন, ‘সিনড্রেলা, রকস্টার ও গৃহকর্মী‘ এই তিন রূপে দেখা যাবে আমাকে। প্রতিটি চরিত্রই রয়েছে আলাদা আলাদা শেখ। আমি একটু দ্বিধায় ছিলাম গৃহকর্মীর চরিত্র থেকে বের হয়ে অন্য দুটি চরিত্র কিভাবে আত্মস্থ করবো তা নিয়ে। কিন্তু শেষপর্যন্ত আমি যথেষ্ট আস্থার সঙ্গেই কাজ করতে পেরেছি।

এসব চরিত্র রূপায়ন করতে গিয়ে ভিন্ন কস্টিউম নিতে হয়েছে রাই লক্ষ্মীকে। যা মোটেও সহজ ছিল না। এ বিষয়ে এই অভিনেত্রী বলেন, কঠিন একটি রং ব‌্যবহার করার কারণে আমার চুলগ্রস্ত হয়েছিল। কিন্তু পরিচালক বারবারই চাচ্ছিলেন ভিন্ন কিছু করার জন‌্য। আমি তাই বাধা দেইনি।

বিনোদ ভেঙ্কটেশ পরিচালিত এ সিনেমায় আরো অভিনয় করেছেন, সাকসি আগরওয়াল, রোবো শংকর, কল্লোরি বিনোথ প্রমুখ।

 

Related posts

বার্সেলোনায় যোগ দিচ্ছেন সের্হিও আগুয়েরো

Irani Biswash

ভারি বৃষ্টি ও তুষারঝড়ে লন্ডভন্ড জার্মানির দক্ষিণ-পশ্চিমাঞ্চল

razzak

বেশ কিছু নতুন স্টেডিয়াম নির্মাণ করার পরিকল্পনা রয়েছে: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

razzak

Leave a Comment

Translate »