খেলাধুলা

ম্যাক্সওয়েলের নৈপুণ্যে জয় পেল কোহলির ব্যাঙ্গালুরু

অবশেষে জয়ের দেখা পেল বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। মুম্বাই ইন্ডিয়ান্সকে ৫৪ রানের ব্যবধানে হারিয়েছে কোহলির দল। আরব আমিরাতে এসে টানা দুই ম্যাচ হারের পর এ জয়ের দেখা মেলে তাদের।

দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে ব্যাঙ্গালুরুর বোলারদের সামনে দাঁড়াতেই পারেনি মুম্বাই ইন্ডিয়ান্সের ব্যাটসম্যানরা। জয়ের জন্য ১৬৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৮.১ ওভারে ১১১ রান তুলতেই অলআউট হয়ে যায় রোহিত শর্মা অ্যান্ড কোং।

জয়ের জন্য ব্যাট করতে নামার পর উদ্বোধনী জুটিতেই ৫৭ রান তোলেন বিরাট কোহলি ও কুইন্টন ডি কক। এ সময় ২৩ বলে ২৪ রান করা ডি কক আউট হয়ে যান। ম্যাচ আরো কিছুদূর টেনে নিয়ে যান রোহিত শর্মা। দলীয় ৭৯ রানের মাথায় তিনিও আউট হন।

২৮ বলে ৪৩ রান করেন রোহিত শর্মা। পাঁচটি বাউন্ডারির সঙ্গে একটি ছক্কা মারেন তিনি। রোহিত আউট হয়ে যেতেই মড়ক লাগে মুম্বাই ইনিংসে। আর কোনো ব্যাটসম্যানই দুই অংমের ঘর ছুঁতে পারেননি।

ব্যাঙ্গালুরুর বোলার হার্শাল প্যাটেল ৩.১ ওভার বল করে ১৭ রান দিয়ে নেন ৪ উইকেট। ইয়ুজবেন্দ্র চাহাল নেন ২ উইকেট। গ্লেন ম্যাক্সওয়েল নিলেন ২ উইকেট। মূলত তার অলরাউন্ড নৈপুণ্যের কারণেই জয় নিয়ে মাঠ ছেড়েছে বিরাট কোহলিরা। ব্যাট হাতে ৫৬ রান করেন ম্যাক্সওয়েল।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে ৬ উইকেট হারিয়ে ১৬৫ রান তুলেছিল রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। ৫১ রান করেন বিরাট কোহলি এবং ৩৭ বলে ৫৬ রান করেন গ্লেন ম্যাক্সওয়েল।

এ জয়ের ফলে তিন নম্বরে উঠে এলো কোহলিরা। ১০ ম্যাচে তাদের পয়েন্ট এখন ১২। সমান ম্যাচে ১৬ পয়েন্ট চেন্নাই এবং দিল্লির। তবে রান রেটে এগিয়ে থেকে শীর্ষে চেন্নাই। দুইয়ে দিল্লি। ৮ পয়েন্ট নিয়ে চার নম্বরে কেকেআর।

Related posts

রিজওয়ান-বাবরের ব্যাটে ক্যারিবিয়ানরা হোয়াইটওয়াশ

razzak

বর্ণবাদের কারণে অবসর নিতে চেয়েছিলেন এমবাপ্পে

razzak

ফিফার নতুন র‍্যাংকিংয়ে বাংলাদেশের অবস্থান ১৮৮ নম্বরে

razzak

Leave a Comment

Translate »