অক্টোবর ৫, ২০২২
MIMS 24
বিনোদন

পরীমনির মাদক মামলায় সিআইডির রিপোর্ট শিগগিরই

পরীমনির বিরুদ্ধে বনানী থানায় দায়ের করা মাদক মামলায় শিগগিরই আদালতে প্রতিবেদন দাখিল করবে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

সিআইডির অতিরিক্ত ডিআইজি ইমাম হোসেন গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করে বলেন, পরীমনির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলাটির তদন্ত কাজ প্রায় শেষ। খুব দ্রুত এ সংক্রান্ত পুলিশ রিপোর্ট আদালতে জমা দেওয়া হবে।

এদিকে পুলিশ রিপোর্টটি কি চার্জশিট হিসেবে দাখিল করা হবে কি-না জানতে চাইলে তিনি বলেন, এটা এখন বলা যাবে না। পুলিশ রিপোর্ট যেকোনো কিছু হতে পারে। এটা চার্জশিট বা অন্য কিছুও হতে পারে।

গত ৪ আগস্ট পরীমনির বনানীর বাসায় অভিযান চালিয়ে তাকে মাদকসহ গ্রেফতার করে র‍্যাব-১। এ সময় তার বাসা থেকে বিদেশি মদের খালি বোতল, বোতলভর্তি মদ, ইয়াবা, আইস ও এলএসডি জব্দ করা হয়। পরে বনানী থানায় র‍্যাব-১ তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করে। পরে মামলাটির তদন্তের দায়িত্ব পায় সিআইডি।

গ্রেফতার হওয়ার পর পরীমনিকে এখন পর্যন্ত তিন দফায় রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। গ্রেফতারের ২৬ দিন পর গত ১ সেপ্টেম্বর কারাগার থেকে জামিনে মুক্তি পান পরীমনি।

এদিকে পরীমনিকে দফায় দফায় রিমান্ডে নেয়ার ঘটনায় বিচারকদের ব্যাখ্যা চেয়েছেন হাইকোর্ট। আগামী ২৪ অক্টোবরের মধ্যে এ বিষয়ে ব্যাখ্যা দাখিল করতে বলা হয়েছে।

গত ৪ আগস্ট গ্রেফতার হওয়ার আগে পরীমনি অভিযোগ এনেছিলেন ৯ জুন রাতে ঢাকা বোট ক্লাবে তাকে ধর্ষণ ও হত্যাচেষ্টা করা হয়। এ ঘটনায় তিনি মামলাও করেছিলেন। ওই মামলায় প্রধান আসামি করা হয় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদকে। পরীমনির করা ওই মামলায় গ্রেফতারও হন নাসির উদ্দিন। পরে ব্যবসায়ী নাসির উদ্দিনের জামিনের পর গ্রেফতার হন পরীমনি।

Related posts

সত্তর-আশির দশকের অপ্রতিদ্বন্দ্বী অভিনেতা  ওয়াসিম আর নেই

Irani Biswash

কিশোয়ারের হাত ধরে বাঙালীর পান্তাভাতে পোড়া মরিচ পৌছেগেল বিশ্বদরবারে

Irani Biswash

খুলনা বেতারে সংবর্ধিত হলেন ড. মির শাহ আলম

Mims 24 : Powered by information

Leave a Comment

Translate »