সেপ্টেম্বর ৩০, ২০২২
MIMS 24
বিনোদন

গুঞ্জনের পর প্রথমবার এক সেলফিতে যশ-নুসরাত

রাজনীতি থেকে ব্যক্তিগত জীবন নিয়েই বেশি আলোচনায় সাংসদ-তারকা নুসরাত জাহান। বিবাহবিচ্ছেদের পর গুঞ্জন শুরু হয় যশ দাশগুপ্তকে জড়িয়ে। নুসরাত-যশ সম্পর্কের গুঞ্জনের পর প্রথমবার একসঙ্গে ছবি শেয়ার করে আলোচনায় এই তারকা জুটি।

নুসরাত জাহানের ঘনিষ্ঠ বন্ধু প্রভা আগারওয়ালের জন্মদিন উদযাপন করতে গিয়েছিলেন এই জুটি। জন্মদিনের পার্টিতে বন্ধু প্রভাকে মাঝে রেখে একটি সেলফি তুলেন যশ। সেই ছবি শেয়ার করেন ইনস্টাগ্রামে। যশের অ্যাকাউন্ট থেকে নুসরাত সেটি শেয়ার করেন তার অ্যাকাউন্টে এবং বন্ধুকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

সম্প্রতি কাজে ফিরেছেন এই তারকা সাংসদ। গত ১ অক্টোবর সুদেষ্ণা রায়, অভিজিৎ গুহর নতুন সিনেমা ‘জয় কালী কলকাত্তেওয়ালির কাজ করতে রাজারহাটে যান ঈশানজননী। সে উপলক্ষে মেকআপ ভ্যানে কেকও কেটেছেন তিনি।

মা হওয়ার পর শনিবার (২ অক্টোবর) প্রথম নিজের লোকসভা কেন্দ্র বসিরহাটে গিয়েছিলেন নুসরাত। সেখানে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, ‘আমার পরিবার অনেক বড়। শুধু ঈশানকে দেখলে তো হবে না। এখানকার মানুষজনও আমার পরিবার। মা হওয়ার পর ছয় সপ্তাহও বিশ্রাম নিইনি। তার আগেই কাজে বেরিয়েছি। তবে আমার পুরো টিম এখানে (বসিরহাটে) কাজ করেছে। এখানে আমার আসার থেকেও মানুষের কাজ হওয়াটা বেশি জরুরি।’

Related posts

বাপ্পী লাহিড়ীর যে গানে মজেছিলেন ম্যারাডোনা

razzak

শ্রেষ্ঠ শ্রোতাক্লাব পদক-২০২০ পেয়েছে সাউথ এশিয়া রেডিও ক্লাব

Mims 24 : Powered by information

প্রতিমার সামনে অঝোরে কাঁদলেন কাজল!

razzak

Leave a Comment

Translate »