সেপ্টেম্বর ২৯, ২০২২
MIMS 24
বিনোদন

ছোট পর্দায় রণবীর সিং

বলিউড সুপারস্টার রণবীর সিং বরাবই থাকেন আলোচনার শীর্ষে । কখনো সিনেমা বা কখনো তার ফ্যাশনেবল পোষাকের জন্য। তবে সম্প্রতি তিনি আলোচনায় উঠে এসেছেন ছোট পর্দায় কাজের জন্য।

“দ্য বিগ পিকচার ” নামে কুইজ শো ছোট পর্দায় সঞ্চালনা করতে দেখা যাবে রণবীর সিংহকে। শোয়ের প্রোমো সদ্য সম্প্রচারিত হয়েছে। প্রমোতে দেখা যাচ্ছে, কুইজের একটি প্রশ্নে ইঁদুরের ছবি। তার প্রেক্ষিতে অভিনেতার মন্তব্য, ‘‘বাইরে বাঘের মতো ঘুরে বেড়াই, বাড়ি ফিরেই বউয়ের সামনে পুরো ইঁদুর হয়ে যাই।’’

বরাবরই মজা করতে পছন্দ করেন এই অভিনেতা। রণবীর তার ঘরণী দীপিকাকে নিয়ে যতই মজা করুন না কেন, পরিবারই যে প্রায়রিটি তা-ও জানালেন রণবীর। এমন একটা বাড়ি তিনি তৈরি করতে চান, যেখানে স্ত্রী ও সন্তানদের সঙ্গে আনন্দ করে সময় কাটাবেন। মজা করে বললেন, ‘‘শো হিট হয়ে গেলে আমিও পানভেলে একটা ফার্ম হাউস কিনব না হয়।’’

তবে অনেকে প্রশ্ন তুলেছেন তার ছোট পর্দায় কাজ করা নিয়ে। হাসিঠাট্টার মাঝেই সিরিয়াস প্রশ্নেরও স্পষ্ট উত্তর দিলেন অভিনেতা। জবাবে তিনি জানিয়েছেন, প্রেক্ষাগৃহে ছবি মুক্তি পাচ্ছে না বলে, তার টেলিভিশন শো করার সিদ্ধান্ত নয়। তবে বড় পর্দার পাশাপাশি শো সঞ্চালনার দিকে অনেক দিন থেকেই ঝোঁক রয়েছিল তার । অমিতাভ বচ্চন, সালমন খান, শাহরুখ খানের পথেই এবার হাঁটছেন রণবীর সিংহ।

টিভি শোয়ের মাধ্যমে নিয়মিতভাবে বেশিসংখ্যক দর্শকের কাছে যেমন পৌঁছনো যায়, তেমন টাকার অঙ্কও একটা কারণ বলে মনে করছেন অনেকে। শোনা গেছে, ‘বিগ বস’-এর শেষ সিজনের জন্য প্রায় ৩৫০ কোটি টাকা নিয়েছিলেন সালমান খান। অন্য দিকে পাঁচ মিনিটের বিজ্ঞাপনেও রণবীর প্রায় ৭৫ কোটি পারিশ্রমিক নেন। তবে তার টিভিতে ডেবিউ নিয়ে যত প্রশ্নই উঠুক, শো হিট হয় কি না তার ওপরেই নির্ভর করছে।

আগামী ১৬ অক্টোবর থেকে প্রতি শনি ও রোববার কালার্স টিভিতে সম্প্রচারিত হবে এই শো। এ ছাড়াও অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম ভুট ও জিও টিভিতে দেখা যাবে এই শো।

Related posts

জনি ডেপকে ক্ষতিপূরণ দেওয়ার অর্থ নেই, আর্থিক সংকটে অ্যাম্বার!

razzak

নায়ক ফারুখের শারীরিক অবস্থার উন্নতি

Irani Biswash

ছায়ানট (কলকাতা) ও কোয়েস্ট ওয়ার্ল্ড’র অডিও অ্যালবাম ‘নজরুল ও বঙ্গবন্ধু’

Mims 24 : Powered by information

Leave a Comment

Translate »