অক্টোবর ৫, ২০২২
MIMS 24
এই মাত্র জাতীয় ব্রেকিং

প্রতারণা মামলায় কারাগারে আরজে নীরব

প্রতারণার মামলায় গ্রেফতার ইকমার্স প্রতিষ্ঠান কিউকমের হেড অব সেলস (কমিউনিকেশন অ্যান্ড পাবলিক রিলেশন) অফিসার হুমায়ুন কবির নীরব ওরফে আরজে নীরবকে একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (১০ অক্টোবর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোর্শেদ আল মামুন ভুঁইয়া এ আদেশ দেন।

গত ৮ অক্টোবর তার একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। সেই রিমান্ড শেষে রোববার তাকে আদালতে হাজির করে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা তেজগাঁও শিল্পাঞ্চল থানার উপ-পরিদর্শক (এসআই) রুহুল আমিন। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ৮ অক্টোবর ভোরে রাজধানীর আদাবর এলাকা থেকে আরজে নীরবকে গ্রেফতার করা হয়।

পণ্য সরবরাহ না করে ৫৬ লাখ ৫৭ হাজার ৬৮৯ টাকা আত্মসাৎ করার অভিযোগে আব্দুল্লাহ খান শৈশব নামে এক শিক্ষার্থী গত ৭ অক্টোবর তেজগাঁও শিল্পাঞ্চল থানায় কিউকমের প্রধান নিবার্হী কর্মকর্তা (সিইও) রিপন মিয়া, তার স্ত্রী সৈয়দা তাসমিনা তারিন, আরজে নিরবসহ ছয় জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।

আরজে নীরব দেশের সুপরিচিত একজন রেডিও জকি। দীর্ঘ ১৫ বছর আরজে হিসেবে রেডিও টুডে, এবিসি রেডিও, রেডিও ধ্বনি, সিটি এফএমে কাজ করেছেন তিনি। এখন তিনি সিটি এফএম রেডিওতে হেড অব প্রোগ্রাম হিসেবে কর্মরত আছেন বলে জানান তার আইনজীবী।

গত ৩ অক্টোবর কিউকমের প্রধান নিবার্হী কর্মকর্তা (সিইও) রিপন মিয়াকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। পরদিন আদালত তার দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন। সেই রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়।

Related posts

বিকাশ অ্যাপের মাধ্যমেও করোনাভাইরাসের ভ্যাকসিনের রেজিস্ট্রেশন করা যাবে

Mims 24 : Powered by information

বঙ্গবন্ধুর নাম ইতিহাস থেকে মুছে ফেলার সাধ্য কারও নেই : সেতুমন্ত্রী

razzak

মওদুদ আহমদের জানাজা শুক্রবার

Mims 24 : Powered by information

Leave a Comment

Translate »