সেপ্টেম্বর ২৮, ২০২২
MIMS 24
এই মাত্র পাওয়া খেলাধুলা

ফাতির গোলে বার্সেলোনার সহজ জয়

দীর্ঘ প্রায় এক বছর পর রোববার বার্সেলোনার শুরুর একাদশে জায়গা পেয়েছিলেন আনসু ফাতি। দলে ফিরেই চমৎকার নৈপুণ্যে বার্সাকে জয় এনে দিয়েছেন কাতালান ক্লাবটির নতুন ‘নাম্বার টেন’। তার নজরকাড়া পারফরম্যান্সের উপর ভর করে পিছিয়ে পড়েও দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে ভ্যালেন্সিয়াকে হারিয়েছে ব্লু গ্রানারা।

ঘরের মাঠ ন্যু ক্যাম্পে লা লিগার ম্যাচটি ৩-১ গোলে জিতেছে বার্সেলোনা। ম্যাচের শুরুতেই হোসে গায়ার গোলে পিছিয়ে পড়ে স্বাগতিকরা। এর কিছুক্ষণ পর দুর্দান্ত এক শটে গোলরক্ষককে পরাস্ত করে দলকে সমতায় ফেরান ফাতি।

ফাতির নৈপুণ্যে পাওয়া পেনাল্টি থেকে এরপর দলকে এগিয়ে নেন মেমফিস ডিপাই। শেষ দিকে বদলি নেমে ব্যবধান বাড়ান ফিলিপে কৌতিনহো। দারুণ এই জয়ের ম্যাচে বার্সেলোনার জন্য সুখবর হয়ে এসেছে সার্জিও অ্যাগুয়েরোর অভিষেক। চোট কাটিয়ে শেষ দিকে বদলি হিসেবে নামেন এই আর্জেন্টাইন তারকা।

লিগে ৮ ম্যাচে চার জয় ও তিন ড্রয়ে ১৫ পয়েন্ট নিয়ে টেবিলের সপ্তম স্থানে উঠে এসেছে বার্সেলোনা। এক ম্যাচ বেশি খেলা ভ্যালেন্সিয়া ১২ পয়েন্ট নিয়ে নবম স্থানে আছে।

সমান ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল সোসিয়েদাদ। আট ম্যাচে সমান ১৭ পয়েন্ট করে নিয়ে পরের তিনটি স্থানে যথাক্রমে রিয়াল মাদ্রিদ, সেভিয়া ও অ্যাথলেটিকো মাদ্রিদ।

Related posts

মেসির প্রথম গোল, চ্যাম্পিয়ন্স লিগে পিএসজির প্রথম জয়

razzak

ভারতে যুদ্ধবিমান বিধ্বস্ত, পাইলট নিহত

razzak

পদত্যাগের চাপে ব্রিটিশ প্রধানমন্ত্রী

razzak

Leave a Comment

Translate »