অক্টোবর ৫, ২০২২
MIMS 24
বিনোদন

এনাকে নিয়ে কাশ্মীরে যশ

টালিউড অভিনেত্রী এনা সাহাকে নিয়ে কাশ্মীরে উড়াল দিয়েছেন আলোচিত অভিনেতা যশ দাশগুপ্ত। লক্ষ্মীপূজা শেষে বুধবার (২০ অক্টোবর) কাশ্মীরে গেছেন তারা। ভারতীয় সংবাদমাধ্যমকে বিষয়টি জানিয়েছেন এনা নিজেই।
হঠাৎ কাশ্মীর উড়াল দেওয়ার বিষয়টি পরিষ্কার করেছেন নায়িকা। জানিয়েছেন, শুটিংয়ের জন্য সেখানে গেছেন তারা। এনা সাহার ‘চিনে বাদাম’ সিনেমায় অভিনয় করছেন যশ। পর্দায় একসঙ্গে দেখা যাবে তাদের। ওই সিনেমার গানের শুটিংয়ে হবে কাশ্মীরে।

সিনেমাটি পরিচালনা করছেন শিলাদিত্য মৌলিক। অভিনেত্রী আরও জানান, দুইদিন কাশ্মীর ঘুরবেন তারা। গানের দৃশ্যধারণের জায়গা খুঁজবেন। তারপর হবে দৃশ্যধারণ।

সিনেমার গান ছাড়াও একটি মিউজিক ভিডিও চিত্রায়ণ হবে সেখান। এনা সাহার প্রযোজনা সংস্থা জারেক এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত হবে এটি। এ গানে এনার সঙ্গে থাকবেন রবি।

টালিউডের এ প্রজন্মের অভিনেত্রী এনা সাহা। তার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে এর আগে নির্মাণ করেছেন ‘এসওএস কলকাতা’ সিনেমাটি। ওই সিনেমায় একটি চরিত্রে অভিনয়ও করেছিলেন এনা।

গেল দুর্গাপূজায় প্রকাশ হয়েছে ‘লিলি ডোন্ট বি সিলি’ গানটি। এ গানের ভিডিওতে নেচে পূজায় মাতিয়েছেন অভিনেত্রী লিলি চক্রবর্তী। এনা সাহার বোন সাক্ষী সাহাও এ গানে ধরা দিয়েছেন।

Related posts

যে কারণে হৃতিকের ঘর ছাড়েন সুজানা

razzak

পিতৃহারা হলেন সঙ্গীত পরিচালক শান্তনু মৈত্রী

Irani Biswash

সত্যজিতের শততম জন্মদিন

Irani Biswash

Leave a Comment

Translate »