সেপ্টেম্বর ২৯, ২০২২
MIMS 24
এই মাত্র জাতীয় ব্রেকিং রাজনীতি

৭০ দিন ধরে সিএমএইচে রওশন

জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির (জাপা) চিফ প্যাট্রন রওশন এরশাদ টানা ৭০ দিন ধরে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন।

ফুসফুসে অস্বাভাবিক মাত্রায় কার্বন ডাই অক্সাইডের উপস্থিতির কারণে গত ১৪ আগস্ট থেকে তিনি হাসপাতালে। অবস্থার উন্নতি হওয়ায় নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) থেকে গত ২৫ আগস্ট তাকে সিএমএইচের অফিসার্স ফ্যামিলি ওয়ার্ডের ভিভিআইপি কেবিনে স্থানান্তর করা হয়েছিল। অবস্থার অবনতি হওয়ায় বর্তমানে আবারও তিনি আইসিইউতে চিকিৎসা নিচ্ছেন।

রওশন এরশাদের পারিবারিক সূত্র জানায়, তিনি শারীরিকভাবে খুব দুর্বল। নিজ থেকে হাঁটাচলা করতে পারেন না। সার্বক্ষণিক তাকে সিএমএইচে নার্সের সহযোগিতা নিতে হচ্ছে। এ অবস্থায় উন্নত চিকিৎসার জন্য পরিবার তাকে সিঙ্গাপুরে বা অন্য কোনো দেশে নেওয়ার চিন্তা-ভাবনা করছে। এজন্য পরিবারের পক্ষ থেকে সরকারের শীর্ষ পর্যায়েও ইতোমধ্যে যোগাযোগ করা হয়েছে।

রওশনপুত্র রাহ্গীর আল মাহি সাদ এরশাদ এমপি চিকিৎসকদের উদ্ধৃতি দিয়ে জানান, আম্মুর ফুসফুসে কার্বন ডাই অক্সাইডের পরিমাণ আস্তে-আস্তে কমছে। স্বাভাবিক হতে সময় লাগবে। এছাড়া তেমন বড় কোনো শারীরিক সমস্যা বর্তমানে নেই।

Related posts

ওষুধ আইন ২০২২ এর খসড়া অনুমোদন, সর্বোচ্চ সাজা ১০ বছর জেল

Mims 24 : Powered by information

এসবি’র প্রধান হিসাবে পদন্নোতি পেলেন মনিরুল ইসলাম

Mims 24 : Powered by information

বাঙালি নারীর সহায়তায় যেভাবে গড়ে ওঠে মক্কার প্রাচীন মাদরাসা

razzak

Leave a Comment

Translate »