সেপ্টেম্বর ৩০, ২০২২
MIMS 24
এই মাত্র জাতীয় ব্রেকিং

ঢাবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পুনর্মিলনীর নিবন্ধন কার্যক্রমের উদ্বোধন

ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ‘শতবর্ষের মিলনমেলা’র নিবন্ধন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনের অ্যালামনাই ফ্লোরে এক অনুষ্ঠানে এই কার্যক্রমের উদ্বোধন করা হয়। নিবন্ধন চলবে আগামী ৩০ নভেম্বর পর্যন্ত।

উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতবর্ষ, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আগামী ২৩ ও ২৪ ডিসেম্বর, দুই দিনব্যাপী পুনর্মিলনীর আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানের শুরুতে উদ্বোধনী বক্তব্যের মাধ্যমে রেজিস্ট্রেশন কার্যক্রম উদ্বোধন করেন এসোসিয়েশনের সভাপতি একে আজাদ।

এসময় তিনি বলেন, দেশে ও দেশের বাইরে এই বিশ্ববিদ্যালয়ের অ্যালামনাইবৃন্দ এই কর্মসূচিতে অংশগ্রহণ করবেন বলে আমি আশা প্রকাশ করছি। তিনি প্রবাসী প্রাক্তনীদের সর্বোচ্চ অংশগ্রহণ নিশ্চিতে বিমান বন্দর থেকে যাতায়াতের জন্যে যানবাহন ও আবাসনের ব্যবস্থা করা হবে বলেও জানান এবং অনুষ্ঠান সুন্দর এবং সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সবার সহযোগিতা চান।

এসোসিয়েশনের যুগ্ম মহাসচিব আশরাফুল হক মুকুলের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মোল্লা মোহাম্মাদ আবু কাওছার, আনোয়ার-উল-আলম চৌধুরী (পারভেজ), মহাসচিব রঞ্জন কর্মকার, সাংগঠনিক সম্পাদক এ. কে. এম. আফজালুর রহমান বাবু এবং প্রচার ও যোগাযোগ সম্পাদক কাজী মোয়াজ্জেম হোসেন। এছাড়া অনুষ্ঠানে সংগঠনের কার্যনির্বাহী কমিটির সদস্য এবং সাব-কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

যেভাবে করা যাবে রেজিস্ট্রেশন
শতবর্ষের মিলনমেলায় অ্যালামনাইয়ের জীবন সদস্য এবং তাদের স্পাউজরা সংগঠনের ওয়েবসাইটে (www.duaa-bd.org) গিয়ে রেজিস্ট্রেশন করতে পারবেন। অনলাইনে নিবন্ধনের জন্য ওয়েব সাইট গিয়ে জীবন সদস্য নম্বর ও প্রয়োজনীয় তথ্য দিয়ে যেকোন মোবাইল ব্যাংকিং অথবা ভিসা/মাস্টার/নেক্সাস কার্ড-এর মাধ্যমে নির্দিষ্ট ফি পরিশোধ সাপেক্ষে নিবন্ধন করা যাবে। এছাড়াও অ্যাসোসিয়েশনের অফিসে সকাল ১১টা থেকে সন্ধ্যা ৭টার মধ্যে সরাসরি উপস্থিত হয়ে বিকাশ অথবা এসএসএল কমার্সের মাধ্যমে নিবন্ধন করতে পারবেন। এক্ষেত্রে কোভিড ভ্যাকসিন সনদপত্র সঙ্গে আনতে হবে।
নিবন্ধনের পর প্রাপ্ত রশিদটি প্রিন্ট করে সংরক্ষণ করতে হবে। নিবন্ধনের পর যেকোনো সময় রশিদটি অ্যাসোসিয়েশনের ওয়েব সাইট থেকে পুনরায় প্রিন্ট করা যাবে।

কোভিড অতিমারির ঝুঁঁকি এড়াতে নিবন্ধনের সময় কোভিড ভ্যাকসিন সনদপত্রের নম্বর থাকা বাধ্যতামূলক করা হয়েছে। স্পাউজের ক্ষেত্রেও কোভিড ভ্যাকসিন সনদপত্রের নম্বর থাকা বাধ্যতামূলক।

Related posts

যুক্তরাজ্যে প্রথম ব্রিটিশ বাংলাদেশি নারী কিউসি ব্যারিস্টার সুলতানা তাপাদার

razzak

ইতালিতে রেমিট্যান্স পুরস্কার ২০২০ প্রদান করেছে রোমে বাংলাদেশ দূতাবাস

Mims 24 : Powered by information

বিশ্বে করোনা আক্রান্তের সংখ্যা ৩১ কোটি ছাড়াল, মৃত্যু ৫৫ লাখ ১১ হাজার

razzak

Leave a Comment

Translate »