সেপ্টেম্বর ২৯, ২০২২
MIMS 24
আইন ও বিচার বিনোদন

পরীমনির জামিন বাড়ল

মাদক মামলায় ফের জামিন পেয়েছেন চিত্রনায়িকা পরীমনি। মঙ্গলবার (২৬ অক্টোবর) পরীমনিসহ তিনজনের জামিন মঞ্জুর করেছেন আদালত। ঢাকা মহানগর দায়রা জজ আদালতের ভারপ্রাপ্ত বিচারক রবিউল আলম শুনানি শেষে এ জামিন মঞ্জুর করেছেন।

চিত্রনায়িকা পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে করা চার্জশিট আমলে নেওয়ার দিন ধার্য ছিল মঙ্গলবার (২৬ অক্টোবর)। গত ১৩ অক্টোবর এই দিন ধার্য করেন আদালত। হাজিরা দেওয়ার জন্য সকাল ৯টা ৪৫ মিনিটের দিকে আদালতে হাজির হয়েছেন এ নায়িকা।

আদালতের মূল বিচারক কে এম ইমরুল কায়েশ ছুটিতে থাকায় চার্জশিট আমলে নেওয়ার জন্য ভারপ্রাপ্ত বিচারক আগামী ১৫ নভেম্বর দিন ধার্য করেন। এর আগে ১০ অক্টোবর ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদার মামলার চার্জশিট গ্রহণ করেন।

এরপর আদালত মামলাটি বিচারের জন্য ঢাকা মহানগর দায়রা জজ আদালতে বদলির আদেশ দেন। ওই দিন পরীমনির আইনজীবী স্থায়ী জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক তার স্থায়ী জামিন মঞ্জুর করেন। এছাড়া মামলার দুই আসামি আশরাফুল ইসলাম দীপু ও কবির হোসেনেরও জামিন মঞ্জুর করা হয়।

গত ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ শুনানি শেষে প্রতিবেদন দাখিল হওয়া পর্যন্ত পরীমনির জামিন মঞ্জুর করেন। পরদিন গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মুক্ত হন এ চিত্রনায়িকা। ৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল আদালতে পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন।

গত ৪ আগস্ট সন্ধ্যায় রাজধানীর বনানীর বাসা থেকে পরীমনিকে আটক করে র‍্যাব। ‘সুনির্দিষ্ট কিছু অভিযোগের’ ভিত্তিতে পরীমনির বাসায় অভিযান চালায় র‍্যাব। পরে তার বাসা থেকে বিপুল পরিমাণ মাদক জব্দ করা হয় এবং পরীমনিকে আটক করা হয়। পরদিন বনানী থানায় পরীমনির নামে মাদক মামলা দায়ের করে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, পরীমনি ২০১৬ সাল থেকে মাদকসেবন করতেন। এমনকি ভয়ংকর মাদক এলএসডি এবং আইস সেবন করতেন। এজন্য বাসায় একটি মিনিবার তৈরি করেন। সেখানে নিয়মিত মদের পার্টি করতেন। চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজসহ আরও অনেকে তার বাসায় অ্যালকোহলসহ বিভিন্ন ধরনের মাদকের সরবরাহ করতেন ও পার্টিতে অংশ নিতেন।

Related posts

ফাইজার-বায়োএনটেক ভ্যাকসিন প্রয়োগের অনুমতি

Irani Biswash

শার্লক হোমসকে নিয়ে সিনেমায় প্রীতম

razzak

পুরস্কার পাচ্ছেন সংসদ নির্বাচনে দায়িত্বপালনকারী পুলিশগণ

Irani Biswash

Leave a Comment

Translate »