অক্টোবর ১, ২০২২
MIMS 24
এই মাত্র জাতীয় ব্রেকিং

ছয় লাখ সৌদি রিয়ালসহ দুইজন আটক

প্রতি সপ্তাহে বাহরাইন হয়ে দুবাইয়ে যান মো. জুয়েল (৩৬) ও গোলাম রব্বানী (৪৬)। আজ শুক্রবার ভোরেও তারা একইভাবে একই গন্তব্যে যাচ্ছিলেন। লাগেজগুলো বুকিং দিয়ে ফ্লাইটে ওঠার জন্য অপেক্ষা করছিলেন। লাগেজগুলো ততক্ষণে উড়োজাহাজে উঠে যায়। উড়োজাহাজ থেকে লাগেজ নামিয়ে তল্লাশি করে বিপুল পরিমাণ সৌদি মুদ্রা পাওয়া যায়। লাগেজের নিচের অংশে মুদ্রাগুলো লুকিয়ে রাখা ছিল। ঘটনাটি ঘটেছে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে। এ ঘটনায় ছয় লাখ সৌদি রিয়ালসহ জুয়েল ও রব্বানীকে আটক করে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘জুয়েল ও রব্বানী সৌদি রিয়েল নিয়ে বাহরাইন হয়ে দুবাইয়ে যাওয়ার চেষ্টা করেছিলেন। দুজনের লাগেজে যে পরিমাণ সৌদি মুদ্রা পাওয়া গেছে, বাংলাদেশি মুদ্রায় তার মূল্য এক কোটি ৪০ লাখ টাকা।’

এপিবিএনের সদস্যরা জানান, জুয়েলের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায়। রব্বানীর বাড়ি কুমিল্লায়। আজ ভোর ৫টা ৪০ মিনিটে গালফ এয়ারের একটি ফ্লাইটে তারা বাহরাইনে যাওয়ার চেষ্টা করছিলেন। সেখান থেকে তারা দুবাইয়ে যেতে চেয়েছিলেন।

বিমানবন্দর সূত্র জানায়, বিমানবন্দরের হোল্ডিং লাউঞ্জের ভেতর থেকে জুয়েল ও রব্বানীকে আটক করে এপিবিএন। এ সময় তাদের লাগেজ থেকে ছয় লাখ সৌদি রিয়াল উদ্ধার করা হয়।

Related posts

খাগড়াছড়িতে পুলিশের করোনা সচেতনতা কর্মসূচি

Mims 24 : Powered by information

এবার হত্যা মামলায় রাম রহিমের যাবজ্জীবন সাজা

razzak

সাগরে ডুবে গেছে হংকংয়ের আইকনিক জম্বো রেস্টুরেন্ট

razzak

Leave a Comment

Translate »