অক্টোবর ৫, ২০২২
MIMS 24
অর্থনীতি এই মাত্র পাওয়া জাতীয় বাংলাদেশ

সরকারি ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে ২১ নতুন ডিএমডি

রাষ্ট্র মালিকানাধীন ১০ ব্যাংক ও একটি আর্থিক প্রতিষ্ঠানের ২১ জন মহাব্যবস্থাপককে উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) পদে পদোন্নতি দেওয়া হয়েছে।

অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ গতকাল সোমবার এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে। রাষ্ট্রপতির আদেশক্রমে উপ-সচিব মোহাম্মদ সফিউল আলম স্বাক্ষরিত প্রজ্ঞাপনে তাদের পদোন্নতি দেওয়া হয়।

পদোন্নতি পাওয়াদের মধ্যে সর্বোচ্চ সংখ্যাক ৮ জন ডিএমডি হয়েছেন রাষ্ট্রীয় মালিকানার রূপালী ব্যাংকের, দ্বিতীয় সর্বোচ্চ ৬ জন পদোন্নতি পেয়েছেন জনতা ব্যাংকের। এছাড়া অগ্রণী, কৃষি ও বেসিক ব্যাংকের দুইজন করে এবং হাউজ বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশনের একজন ডিএমডি হয়েছেন।

রূপালী ব্যাংকের ৮ জন হলেন- মো. মজিবর রহমান, বেগম সঞ্চিয়া বিনতে আলী, মো. আ. রহিম, ওয়াহিদা বেগম, মো. শওকত আলী খান, খান ইকবাল হোসেন, শচীন্দ্র নাথ সমাদ্দার ও বেগম সালমা বানু। জনতা ব্যাংকের ৬ জন হলেন- মো. শহীদুল ইসলাম, মো. কামরুজ্জামান খান, মো. মাহবুবর রহমান, মো. আসাদুজ্জামান, মো. হাবিবুর রহমান গাজী ও মো. কামরুল আহছান।

এছাড়া অগ্রণী ব্যাংকের মো. আনোয়ারুল ইসলাম ও মো. মনিরুল ইসলাম। বাংলাদেশ কৃষি ব্যাংকের চানু গোপাল ঘোষ ও মীর মোফাজ্জল হোসেন। বেসিক ব্যাংকের নিরঞ্জন চন্দ্র দেবনাথ ও আবু মো. মোফাজ্জেল। আর বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশনের অরুন কুমার চৌধুরী।

Related posts

খয়রাতি বন্ধ না করলে শ্রীলংকার মতো পরিস্থিতি হতে পারে ভারতের

razzak

সমৃদ্ধ হচ্ছে মোংলা সমুদ্র বন্দর

razzak

সেনাবাহিনীতে যোগ দেয়ার বয়সসীমা কমাল রাশিয়া

razzak

Leave a Comment

Translate »