ডিসেম্বর ৮, ২০২২
MIMS 24
বিনোদন

যে বলি সুপারস্টার ছিলেন রানির ক্রাশ

লম্বা সময় পর খুলছে মুম্বাইয়ের সিনেমা হল। মুক্তির তালিকায় যোগ হয়েছে একাধিক বলিউড সিনেমা। ওটিটি প্ল্যাটফর্ম থেকে শুরু করে সিনেমা হল। সব মাধ্যমে সিনেমা মুক্তির পরিকল্পনা করছেন প্রযোজক-পরিচালকরা।

আসছে ১৯ নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে যশরাজ ফিল্মসের সিনেমা ‘বান্টি অর বাবলি টু’। সিনেমাটিতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী রানি মুখার্জি। মুক্তি উপলক্ষে একটি টেলিভিশন শোতে সিনেমার প্রমোশনে গিয়েছিলেন এ অভিনেত্রী। খোলামেলা উত্তর দিয়েছেন বিভিন্ন প্রশ্নের। পাশাপাশি জানিয়েছেন তার গোপন ক্রাশের নাম।

রানি সঙ্গে ওই শোয়ের সঞ্চালক ছিলেন রণবীর সিং। আলাপকালে অভিনেত্রী জানান, ক্যারিয়ারের শুরুর দিকে একজন বলিউড সুপারস্টারের প্রেমে পড়েছিলেন তিনি। কে সেই সুপারস্টার? উত্তরে রানি বলেন, আমির খান। ক্যারিয়ারের একেবারের শুরুর দিকে আমির খানের প্রেমে পড়েছিলাম। তখন আমি ‘গোলাম’ সিনেমার শুটিং করছিলাম।

রানি মুখার্জি আরও বলেন, ‘গোলাম’ সিনেমার শুটিংয়ে আমির খানের থেকে আমি অনেক কিছু শিখেছি। ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমার শুটিং করতে গিয়ে শাহরুখ খানের কাছ থেকেও শিখেছি। আমার গর্ব হয়, ওদের মতো অভিনেতার সঙ্গে কাজ করতে পেরেছি।

‘বান্টি অর বাবলি টু’ সিনেমাটি রচনা ও পরিচালনা করেছেন বরুণ শর্মা। আদিত্য চোপড়ার প্রযোজনায় এ সিনেমায় আরও অভিনয় করেছেন সাইফ আলি খান, সিদ্ধান্ত চর্তুবেদী প্রমুখ। গেল বছর জুনে সিনেমাটি মুক্তির কথা ছিল কিন্তু করোনার কারণে তা পিছিয়ে দেওয়া হয়। এ বছর এপ্রিলে মুক্তির কথা থাকলেও একই কারণে তা সম্ভব হয়নি।

Related posts

মালদ্বীপে বোল্ড লুকে শুভশ্রী!

razzak

ইরানি সিনেমায় জয়া, গোপনে শুটিং হচ্ছে ঢাকায়

razzak

থ্রিলার ছবিতে বাঁধনের রহস্যময় চরিত্র

Irani Biswash

Leave a Comment

Translate »