ডিসেম্বর ১, ২০২২
MIMS 24
এই মাত্র পাওয়া বিনোদন

‘হাবিবি’ খুঁজছেন নুসরাত ফারিয়া!

তোমার রূপের জাদু-আমাকে করেছে কাবু/তোমার চোখের ভাষা-মনের জেগেছে নেশা/ বেবি বেবি, হবে কি আমার হাবিবি? এমন কথায় হাবিবি খুঁজছেন নুসরাত ফারিয়া।

নুসরাত ফারিয়ার তৃতীয় গান ‘হাবিবি’। এর আগে মুক্তি পেয়েছে তার ‘পটাকা’ এবং ‘আমি চাই থাকতে’ গান দুটি। রোববার (৭ নভেম্বর) এসভিএফের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে গানটি। প্রকাশের একদিনের মাথায় ট্রেন্ডিংয়ে নুসরাত ফারিয়ার ‘হাবিবি’।

গানটির কথা লিখেছেন নুর নবি। সংগীতায়োজন করেছেন আদিব। গানটি ভিডিও নির্দেশনায় ছিলেন বাবা যাদব। গানের শুটিং হয়েছে মুম্বাইয়ে।

গানটি প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, ‘হাবিবি’ অনেক কারণে অন্য গান থেকে আলাদা। কোভিডের কারণে এ বছর আমার কোনো গান করার পরিকল্পনা ছিল না। হুট করেই গানটি করা হয়ে গেছে। এটি স্লো ট্র্যাকের একটি আইটেম গান। খুব বেশি পরিকল্পনা করে ‘হাবিবি’ করা হয়নি।

বাবা যাদবের সিনেমায় অভিনয় করে টালিউড যাত্রা শুরু হয় ফারিয়ার। তার তিনটি গানও নির্দেশনা দিয়েছেন তিনি। তার সঙ্গে কাজ করা প্রসঙ্গে এ অভিনেত্রী বলেন, ‘যাদের সঙ্গে আমার মিলে যায় তাদের সঙ্গে কাজ করে বেশ ভালো লাগে। এ জন্য দেখবেন আমার পরিচালক রিপিট হয়। আমার প্রথম পরিচালক অশোক পাতি, তার সঙ্গে দুটি সিনেমা করেছি। তারপর বাবা যাদব, শামীম আহমেদ রনী, দিপঙ্কর দীপন। সবাই সঙ্গেই আমি একাধিক কাজ করেছি। বাবা যাদবের সঙ্গে বোঝাপড়াটা বেশ ভালো। তাকে বললেই সে বোঝে যায়।’

রেডিও জকি হিসেবে শোবিজে পথচলা শুরু করেন নুসরাত ফারিয়া। এরপর উপস্থাপনায় বিচরণ ছিল তার। সেখান থেকে সিনেমায় পা রাখেন। নায়িকা থেকে গায়িকা হিসেবে দর্শকদের ভালোবাসা পেয়েছেন নুসরাত ফারিয়া।

দর্শকদের উদ্দেশে ফারিয়া বলেন, আপনাদের সবার প্রতি আমার কৃতজ্ঞতা। এপার বাংলা, ওপার বাংলার সবার প্রতি। ক্যারিয়ারের শুরু থেকে আমাকে সাপোর্ট করার জন্য, আমার কাজ গুলোকে ভালোবাসার জন্য আপনাদের কাছে কৃতজ্ঞতা।

Related posts

পাঁচ সেনা নিহতের রেশ না কাটতেই কাশ্মীরে ফের সহিংসতা

razzak

প্রবাসী আয়ে মেঘের ছায়া, বিপদে রেমিট্যান্সনির্ভর পরিবারগুলো

razzak

সংলাপে আরও ৯ রাজনৈতিক দলের সঙ্গে বসছেন রাষ্ট্রপতি

razzak

Leave a Comment

Translate »