এই মাত্র জাতীয় ব্রেকিং

২০২২ সালে যতদিন বন্ধ থাকবে ব্যাংক

২০২২ সালে ব্যাংকের ছুটির তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ব্যাংক। জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনের আলোকে আগামী বছর দেশের তফসিলি ব্যাংক ২৪ দিন বন্ধ থাকবে।

সোমবার এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করেছে বাংলাদেশ ব্যাংকের ডিপার্টমেন্ট অব অফ সাইট সুপারভিশন।
প্রজ্ঞাপন অনুযায়ী, ২০২২ সালে উৎসব ও বিভিন্ন দিবস উপলক্ষে ২২ দিন সরকারি ছুটি থাকবে। এর বাইরে ব্যাংক হলিডে উপলক্ষে ১ জুলাই এবং ৩১ ডিসেম্বর ব্যাংকে লেনদেন হবে না। সব মিলিয়ে ২০২২ সালে ব্যাংকে ২৪ দিন ছুটি থাকবে।

প্রজ্ঞাপনে আরও দেখা যায়, আগামী বছরের ২১ ফেব্রুয়ারি সোমবার শহীদ দিবস, ১৭ মার্চ বৃহস্পতিবার বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস, ১৯ মার্চ শনিবার শবেবরাত, ২৬ মার্চ শনিবার স্বাধীনতা দিবস, ১৪ এপ্রিল বৃহস্পতিবার বাংলা নববর্ষ, ২৯ এপ্রিল শুক্রবার-জুমাতুল বিদা, ২৯ এপ্রিল শব-ই-ক্বদর, ১ মে রোববার মে দিবস, ২, ৩ ও ৪ মে (সোম, মঙ্গল ও বুধবার) ঈদ-উল-ফিতর, ১৫ মে রোববার বুদ্ধ পূর্ণিমা (বৈশাখী পূর্ণিমা), ১ জুলাই শুক্রবার ব্যাংক হলিডে, ৯, ১০ ও ১১ জুলাই (শনি, রোব ও সোমবার) ঈদ -উল- আযহা, ৯ আগস্ট মঙ্গলবার আশুরা, ১৫ আগস্ট সোমবার জাতীয় শোক দিবস, ১৮ আগস্ট বৃহস্পতিবার জন্মাষ্টমী, ৫ অক্টোবর বুধবার দুর্গাপূজা, ৯ অক্টোবর রোববার ঈদ-ই-মিলাদুন্নবী, ১৬ ডিসেম্বর শুক্রবার বিজয় দিবস, ২৫ ডিসেম্বর রোববার যিশু খ্রিস্টের জন্মদিন (বড়দিন) এবং ৩১ ডিসেম্বর শনিবার ব্যাংক হলিডে উপলক্ষে ব্যাংক বন্ধ থাকবে।

Related posts

জাতির উদ্দেশ্যে প্রধানমন্ত্রীর ভাষণ

Irani Biswash

অস্ট্রেলিয়া-সিঙ্গাপুর-কানাডায় ঈদ সোমবার

razzak

আগামী ১১ মার্চ বৃহস্পতিবার দিবাগত রাতে পবিত্র শবে মেরাজ

Mims 24 : Powered by information

Leave a Comment

Translate »