ডিসেম্বর ৭, ২০২২
MIMS 24
খেলাধুলা

বাংলাদেশ সফরে পাকিস্তান দলে ইফতিখার

বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে পাকিস্তান। তিন ম্যাচের এ সিরিজের জন্য ১৮ সদস্যের দল নিয়ে ঢাকায় আসবে তারা।

তরুণদের জায়গা করে দিতে বাংলাদেশ সফর থেকে আগেই নিজেকে সরিয়ে নিয়েছেন মোহাম্মদ হাফিজ। তবে বাবর আজমের নেতৃত্বে পাকিস্তানের বিশ্বকাপ দলের বাকি ১৪ সদস্যই আসছেন সফরে। দলে যুক্ত হয়েছেন আরও চার জন।

তারা হলেন উসমান কাদির, শাহনাওয়াজ দাহানি ও খুশদিল শাহ। এই তিন জন অবশ্য বিশ্বকাপ দলে স্ট্যান্ডবাই হিসেবে ছিলেন। মোহাম্মদ হাফিজের বদলে বাইরে থেকে ডাক পেয়েছেন ইফতিখার আহমেদ।

মূল দলে থাকলেও টি-টোয়েন্টি বিশ্বকাপের চলতি আসরে এখনো পর্যন্ত কোনো ম্যাচ খেলার সুযোগ পাননি সরফরাজ আহমেদ, হায়দার আলী, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, মোহাম্মদ নওয়াজ। তারাও আসছেন বাংলাদেশ সফরে।

নভেম্বরের মাঝামাঝিতে বাংলাদেশ সফর করবে পাকিস্তান। টি-টোয়েন্টি বিশ্বকাপ মিশন শেষ করেই ঢাকার উদ্দেশে রওয়ানা হবে তারা। তবে দলের সঙ্গে বাংলাদেশ সফরে আসছেন না মোহাম্মদ হাফিজ।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে বাংলাদেশ-পাকিস্তানের মধ্যকার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি হবে ১৯, ২০ ও ২২ নভেম্বর। প্রথম টেস্ট শুরু ২৬ নভেম্বর, ভেন্যু চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম। ৪ ডিসেম্বর দ্বিতীয় টেস্ট শুরু মিরপুরে।

পাকিস্তান টি-টোয়েন্টি দল: বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), আসিফ আলী, ফখর জামান, হায়দার আলী, হারিফ রউফ, হাসান আলী, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, সরফরাজ আহমেদ, শাহিন শাহ আফ্রিদি, শাহনাওয়াজ দাহানি, শোয়েব মালিক ও উসমান কাদির।

Related posts

নিউজিল্যান্ডের অধিনায়ক উইলিয়ামসন প্রথমবারের মতো বাবা হলেন

Mims 24 : Powered by information

অলিম্পিকসে ব্রাজিলের কাছে পরাজিত আর্জেন্টিনা

Irani Biswash

‘নাম্বার ওয়ান’ তারকা জোকোভিচের ভিসা বাতিল করলো অস্ট্রেলিয়া

razzak

Leave a Comment

Translate »