বিনোদন

‘ভালোবাসায় বোল্ড’ নুসরাত এবার শুরু করছেন নতুন ইনিংস

তার সাহস নিয়ে নতুন করে বলবার কিছু নেই। সমাজের চোখ রাঙানিকে উপেক্ষা করে জীবনে নিজের শর্তে বাঁচেন নুসরাত জাহান। তাই তো নিখিল জৈনের সঙ্গে বিতর্কিত বিয়ে ভাঙবার আগেই যশ দাশগুপ্তর সন্তানের জননী হয়েছেন তিনি।

শুধু রুপালি পর্দাতেই নয়, বাস্তবেও ‘বোল্ড অ্যান্ড বিউটিফুল’ নুসরাত জাহান। অভিনয় ক্যারিয়ার সামলে জনপ্রতিনিধির দায়িত্ব কাঁধে তুলে নিয়েছিলেন। এখন ঈশানকেও সমালাতে হচ্ছে সারাদিন। সংসার,সন্তান, ক্যারিয়ার সবটা ব্যালেন্স করে চলবার মাঝেই এবার নতুন ইনিংস শুরু করছেন নুসরাত। হ্যাঁ, অভিনেত্রীকে এবার দেখা যাবে রেডিও হোস্টের ভূমিকায়।

অভিনেত্রী কারিনা কাপুর খানকে এর আগে ‘হোয়াট ওমেন ওয়ান্ট’-এর মতো রেডিও শো হোস্ট করতে দেখেছি আমরা, এবার ইশক এফএম-এ নুসরাত নিয়ে আসছেন তার রেডিও শো। নাম ‘ইশক উইথ নুসরাত….ভালোবাসায় বোল্ড’। কী থাকবে এই শো-তে?

নাম শুনেই বোঝা যাচ্ছে ভালোবাসার গল্প থাকবে এই রেডিও সিরিজ জুড়ে। ভালোবাসা শুধু ফিল্মি ডায়লগে ভরপুর নয়, ভালোবাসার গভীর অর্থ অনেকটা বৃহৎ। সেই সাহস সবার থাকে না। তেমনই কিছু সাহসী ভালোবাসার গল্প নিয়ে আসছে ‘বোল্ড’ নুসরাত জাহান।

চলতি মাসের ১৫ তারিখ থেকেই শুরু হচ্ছে রেডিও সিরিজ ‘ইশক উইথ নুসরাত’। গত ২৬শে অগস্ট পুত্র সন্তানের জননী হয়েছেন নুসরত। কালীপূজার দিনই ছেলের প্রথম ছবি প্রকাশ্যে এনেছিলেন অভিনেত্রী। যশের সঙ্গে এখন সুখী গৃহকোণ তার। গত মাসেই ছবির শুটিংয়ে কাশ্মীর গিয়েছিলেন দু’জনে। ফিরে এসে ‘জয় কালী কলকাত্তেওয়ালি’-র শুটিং-এর কাজও করছেন অভিনেত্রী।

Related posts

সোফি টার্নার এবার এইচবিও ম্যাক্সের নতুন সিরিজে

Irani Biswash

অস্কার ২০২২: সেরা পার্শ্ব অভিনেত্রী আরিয়ানা ডিবোস

razzak

এবার পরীমনির কস্টিউম ডিজাইনার জিমি আটক

razzak

Leave a Comment

Translate »