বিনোদন

জুটি বাঁধছেন শাহরুখকন্যা ও অমিতাভের নাতি

বলিউডে স্টার কিডদের ডেব্যু নতুন কোনো বিষয় নয়। এবার বলিউডের নতুন খবর, জোয়া আকতারের নতুন সিনেমায় জুটি বাঁধতে চলেছে অমিতাভের নাতি অগস্ত্য় নন্দা ও শাহরুখকন্যা সুহানা খান।

করণ জোহরের হাত ধরে বলিউডে অভিষেক অসংখ্য স্টার কিডের। এবার করণের ভূমিকা পালন করছেন জোয়া। শোনা যাচ্ছে সিনেমায় শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুরকেও নাকি দেখা যেতে পারে।

জোয়ার এই সিনেমায় রয়েছে অনেক চমক। শাহরুখ, অমিতাভ এবং শ্রীদেবী ছাড়াও শোনা যাচ্ছে সাইফের বাড়ি থেকে একজন আসবেন এই সিনেমায় অভিনয়ে। আর কেউ নন সাইফপুত্র ইব্রাহিম আলি খান।

এবার একঝাঁক তারকার বাড়ি থেকে বলিউডে আসছে নতুন নতুন মুখ। তারকা সন্তানদের নিয়ে কাজ করার জন্য মুখিয়ে থাকে বলিউডের সব নামজাদা পরিচালক ও প্রযোজক সংস্থা। এমনকি করণ জোহরও মুখিয়ে ছিলেন এদের নিয়ে সিনেমা তৈরি করবেন বলে। তবে বাজিমাত করলেন জোয়া আকতারই।

জোয়া সম্প্রতি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে জনপ্রিয় কমিক চরিত্র ‘আর্চি’র একটি ছবি শেয়ার করেছেন। সেই সঙ্গে লিখেন, ‘এবার আর্চি আসছে দেশি রূপে। নেটফ্লিক্সে জনপ্রিয় আর্চিকে নিয়ে হাজির হতে চলেছি। সঙ্গে বলিউডের নতুন প্রজন্ম!’

 

এতে স্পষ্ট বোঝা যাচ্ছে আর্চিকেই সেলুলয়েডে আনতে চলেছেন এই গুণী পরিচালক। নেটফ্লিক্সে দেখা যাবে এই সিনেমা। সেই কথাও জানিয়েছেন এই ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ সিনেমার পরিচালক।

জোয়া আকতারের এই পোস্টে অসংখ্য তারকা ভালোবাসা জানিয়েছে, তাদের মধ্যে অভিষেক বচ্চন, করণ জোহর, দিয়া মির্জা, হৃতিক রোশন, দীপকা পাড়ুকোনের মতো তারকার’ রয়েছে।

শাহরুখের একমাত্র মেয়ে সুহানা মার্কিন যুক্তরাষ্ট্রে ফিল্ম বিষয়ে পড়াশোনা করছেন। লন্ডনে ‘রোমিও জুলিয়েট’ নাটকে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি একটি স্বল্পদৈর্ঘ্য সিনেমাতেও দেখা গেছে তাকে। এতে অভিনয় করে বেশ নজর কেড়েছিলেন এ স্টার কিড।

Related posts

আমির খানের নতুন সিদ্ধান্ত ফাতিমা !

Irani Biswash

সোনার বাংলা এবার কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচায়

Irani Biswash

কান উৎসবে স্ট্যান্ডিং ওভেশন পেল বাংলাদেশী ‘মরিয়ম’

Irani Biswash

Leave a Comment

Translate »