ডিসেম্বর ২, ২০২২
MIMS 24
বিনোদন

সুন্দরী হওয়ার গোপন তথ্য ফাঁস শিল্পার

‘বাজিগর’-এর ২৮ বছর। ২৮ বছর পার শিল্পা শেঠির ছবি-জীবনেরও। মাঝখানে কেটে গেছে প্রায় তিন দশক। সময়ের সঙ্গে কতটা বদলালেন শিল্পা?

জবাব মিলবে শিল্পার ইনস্টাগ্রামে চোখ রাখলে। প্রথম ছবির কিছু ঝলক পোস্ট করেছেন তিনি। আর সেখানেই তিন দশক আগের চেহারায় নায়িকার সঙ্গে দেখা। পুরনো শিল্পা খানিকটা অন্য রকম। বর্তমানের নজরকাড়া চেহারার সঙ্গে যেন বেশ অমিল।

চোখ ধাঁধানো সৌন্দর্যের খোঁজে অস্ত্রোপচারের সাহায্য নিয়েছিলেন শিল্পা। শোনা যায়, নিজের নাকের আকার নিয়ে মোটেই খুশি ছিলেন না অভিনেত্রী। এখন পর্যন্ত নাকের আকার বদলে অস্ত্রোপচার করিয়েছেন মোট দুবার।

নিজেকে বদলে ফেলার কথা প্রকাশ্যে কবুল করেছেন শিল্পা। আগেও সংবাদমাধ্যমকে তিনি জানান, হ্যাঁ। আমি নাকের আকার পরিবর্তন করিয়েছি। তাতে কী হয়েছে? শিল্পা মনে করেন, এ অস্ত্রোপচারের কারণেই তাকে আরও সুন্দর লাগে।

শুধু প্লাস্টিক সার্জারি নিয়েই নয়, বারবার চর্চায় উঠে এসেছে শিল্পার ব্যক্তি-জীবন। অক্ষয় কুমারের সঙ্গে তার প্রেমের গুঞ্জনে এক সময় মুখর হয়েছিল বলিউড।

‘ইনসাফ’, ‘জানোয়ার’, ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’, ‘ধড়কন’—অক্ষয় কুমারের সঙ্গে একাধিক ছবি করেছেন শিল্পা। এক সময়ে তাদের ঘনিষ্ঠতা গড়িয়েছিল প্রেমে। তবে সেই সম্পর্ক বেশি দিন টেকেনি।

শিল্পা জানতে পেরেছিলেন, তার সমান্তরালে টুইঙ্কল খন্নার সঙ্গেও সম্পর্ক রেখেছিলেন অক্ষয়। তার পরেই অভিনেতার কাছ থেকে নিজেকে সরিয়ে নেন তিনি।

এরপর কেটেছে বহু বছর। নিজেকে গুছিয়ে নিয়েছেন শিল্পা। ২০০৯ সালে ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে বিয়ে করেন তিনি। দম্পতির জীবনে এসেছে দুই সন্তান।

চলতি বছরে ঝড় বয়ে গেছে এ দম্পতির উপর দিয়ে। পর্ন ছবি তৈরির অভিযোগে গ্রেফতার হয়েছিলেন রাজ। প্রায় দু’মাস হাজতবাসের পরে জামিন পেয়েছেন তিনি। তিক্ত অভিজ্ঞতা ভুলে এখন ভালো থাকার চেষ্টায় রাজ-শিল্পা।

Related posts

কটাক্ষের শিকার নতুন বউ আলিয়া

razzak

শচীন কন্যার লেটেস্ট ফটোশ্যুটে মুগ্ধ নেট নাগরিক

razzak

প্রথমবারের মতো কলকাতার স্থানীয় সিনেমায় মোশাররফ করিম

Mims 24 : Powered by information

Leave a Comment

Translate »