বিনোদন

ধূমপান ছাড়ার সিদ্ধান্ত নিলেন শ্রীলেখা

‘ধূমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, এতে ক্যানসার হয়’ প্রতিটি ছবির শুরুতেই দেখানো হয় এই লেখাটি। কিন্তু হলিউড, বলিউড, টলিউড ও ঢালিউড ইন্ডাস্ট্রির এমন বহু তারকা আছেন যাদের অভিনীত ছবির শুরুতে এই বাণী দেখানো হলেও, তাদের মধ্যে অনেকেই রয়েছেন যারা ধূমপান করে। আর সেই ধূমপায়ীদের দলেই রয়েছেন শ্রীলেখা মিত্র।

তবে চমকপ্রদ তথ্য হলো- ধূমপান ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। আজ (১৭ নভেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট শেয়ার করে বিষয়টি নিজেই জানিয়েছেন তিনি।


পোস্টে শ্রীলেখা মিত্র লিখেছে, ‘ধূমপান ছাড়ার সিদ্ধান্ত নিলাম।’

কিন্তু শ্রীলেখার সিগারেটের প্রতি আসক্ত হওয়ার সঙ্গে শোবিজ দুনিয়ার কোনও যোগ নেই জানিয়ে ওই পোস্টে তিনি আরও লিখেছেন, ‘সিনেমায় এসে সিগারেট খাওয়া ধরিনি। এই বাজে অভ্যাসটির শুরু হয়েছে আমার কলেজ জীবন থেকে। যার জন্য বাবার থেকে বকার পাশাপাশি এক দুইবার মারও খেয়েছি। কিন্তু সেই বাবাই একটা সময় আমার সিগারেট চুরি করে খেতো। হ্যাঁ আমাদের বাবা-মেয়ের সম্পর্কটা এমনই ছিলো। কিন্তু সত্যি এবার ছাড়বই।”

তিনি আরও জানান, ‘অনেক সুখ-অসুখ, প্রাপ্তি-অপ্রাপ্তি, বেড়ে উঠা, বুড়ো হয়ে উঠা- সবটা জুড়ে তুমি (সিগারেট) ছিলে, আছো এখনো, তবে এবার তোমার মায়া ত্যাগ করতেই হবে।’

Related posts

প্রথম বিশেষ ফ্লাইট ছাড়ল জেদ্দার উদ্দেশ্যে

Irani Biswash

আদিবাসীদের গণবিবাহ অনুষ্ঠানে নাচলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী

Mims 24 : Powered by information

বঙ্গবন্ধুর জীবনভিত্তিক চলচ্চিত্রটি বাংলাদেশের ইতিহাসকে সমৃদ্ধ করবে : তথ্যমন্ত্রী

Mims 24 : Powered by information

Leave a Comment

Translate »