এই মাত্র এই মাত্র পাওয়া জাতীয় জীবনধারা বাংলাদেশ

গুলিস্তানে বাসচাপায় যুক্তরাষ্ট্র প্রবাসীসহ নিহত ২

রাজধানী ঢাকার গুলিস্তানে রোড ডিভাইডারের ওপর উঠে এক পথচারীকে গুরুতর আহত করে একটি বাস। সেই বাসটি জব্দ করে সরিয়ে নিয়ে যাচ্ছিলেন এক পুলিশ সদস্য। কিন্তু পথিমধ্যে বাসটির চাপায় নিহত হয়েছেন দুই ব্যক্তি!

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) বিকাল ৩টার দিকে গুলিস্তান সার্জেন্ট আহাদ পুলিশ বক্সের সামনের সড়কে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- যুক্তরাষ্ট্র প্রবাসী শুকুর মাহমুদ বাবুল (৫৮) ও রাইসুল কবির তুষার (৩৫)।

নিহত শুকুরের বড় ভাই গোলাম মোস্তফা সাংবাদিকদের বলেন, ১৯৮৭ সাল থেকে আমেরিকাতে থাকতেন শুকুর, তিনি সেখানকার নাগরিক। আড়াই মাস আগে সেখান থেকে নারায়ণগঞ্জে বাড়িতে এসেছিলেন তিনি। সকালে নারায়ণগঞ্জের বাসা থেকে ঢাকায় ব্যক্তিগত কাজে এসেছিলেন গুলিস্তানে।

ডিএমপির মতিঝিল বিভাগের উপ-কমিশনার আব্দুল আহাদ জানান, শ্রাবণ পরিবহনের একটি বাস দুর্ঘটনায় পড়লে একজন পুলিশ সদস্য আহত হন। তখন ওই বাসের চালক ও চালকের সহকারী পালিয়ে যান। এরপর ওই বাসটি একজন এএসআই চালিয়ে নিরাপদ স্থানে সরাতে গিয়ে ‘ব্রেক ফেইল’ করে আবারও দুর্ঘটনায় পড়ে। এতে দুজন নিহত হন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাসটি দাঁড়িয়ে থাকা কয়েকটি রিক্সা ও মোটরসাইকেল ও পথচারীদের ধাক্কা দিয়ে সড়কদ্বীপে উঠে যায়।

ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, পল্টন থানা পুলিশ প্রথমে বাবুলকে আনলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এর কিছু সময় পর তুষারকে আনা হয়। পরে চিকিৎসাধীন অব্স্থায় তারও মৃত্যু হয়।

নিহত তুষার ড্রিম প্লাস ইন্টারন্যাশনাল নামে গার্মেন্টস এক্সেসরিজ প্রতিষ্ঠান কমার্শিয়াল সেকশনে চাকরি করতেন। তার বাসা পশ্চিম জুরাইনের খন্দকার রোডে।

Related posts

দেশে প্রথম ভার্চুয়াল সমাবর্তন অনুষ্ঠিত

Irani Biswash

জরিমানা করা হয়েছে অবৈধ হাসপাতাল, ডায়াগনস্টিক ও নার্সিং হোমে

Irani Biswash

আমিরাতের সবুজ তালিকায় নেই বাংলাদেশ

razzak

Leave a Comment

Translate »