এই মাত্র এই মাত্র পাওয়া জীবনধারা প্রবাস কথা

অস্ট্রেলিয়ায় সবজি চাষ করছেন শাবনূর

ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। বড় পর্দায় অভিষেকের পর প্রায় দুই দশক ঢালিউডে রাজত্ব করেছেন। অভিনয় করেছেন প্রায় আড়াই শতাধিক চলচ্চিত্রে। বর্তমানে এই নায়িকা অস্ট্রেলিয়ার সিডনিতে বাস করছেন।

সিনেমায় এখন তাকে দেখা না গেলেও সামাজিক যোগাযোগমাধ্যমে সরব এই অভিনেত্রী। ফেইসবুকে তিনি বর্তমান সময়ের কাজের আপডেট সবার সঙ্গে শেয়ার করেন। শুধু তাই নয়, ইউটিউব চ্যানেলও খুলেছেন এই নায়িকা। সেখানে ভিডিও বানিয়ে আপলোড করেন।

সম্প্রতি নতুন ব্যস্ততার কথা জানিয়েছেন শাবনূর। সিডনিতে বাড়ির আঙিনায় বিশাল সবজির বাগান করেছেন। সেখানে লাউ, মিষ্টি কুমড়া, টমেটো, শিম, বেগুন থেকে শুরু করে প্রায় সব ধরনের সবজি চাষ করছেন।

ফেইসবুক পেজে নিজের বাগানের লাউ আর মিষ্টি কুমড়া হাতে দুটি ছবি পোস্ট করেছেন শাবনূর। ক্যাপশনে লিখেছেন- সিডনিতে আমার বাগানের লাউ ও মিষ্টি কুমড়া।

অস্ট্রেলিয়ায় ছোট বোন ঝুমুরের স্বামীর সঙ্গে ব্যবসা করছেন শাবনূর। এদিকে ঢাকায় তার একটি স্কুল রয়েছে বলে জানা যায়। প্রায় এক দশক অস্ট্রেলিয়া আছেন শাবনূর। সেখানে ছেলে আইজান, মা, ভাই, বোনসহ স্থায়ীভাবে বসবাস করছেন। মাঝেমধ্যে দেশে এলে চলচ্চিত্রের বিভিন্ন অনুষ্ঠানে যোগ দেন এ অভিনেত্রী। সবশেষ শাবনূরকে ২০১৫ সালে ‘পাগল মানুষ’ সিনেমায় দেখা গেছে।

Related posts

নভেম্বরে স্বেচ্ছায় চাকরি ছেড়েছেন ৪৫ লাখ মার্কিনি

razzak

১০ রাষ্ট্রদুতের ভাসানচর পরিদর্শন

Irani Biswash

দক্ষিণ আফ্রিকায় বাস খাদে পড়ে নিহত ২৮

razzak

Leave a Comment

Translate »