এই মাত্র জাতীয় ব্রেকিং

সেই কুখ্যাত এরশাদ শিকদারের মেয়ের আত্মহত্যা

গুলশান শাহজাদপুরে এক নম্বর সুবাস্তু টাওয়ারের ৯ তলায় জান্নাতুল নওরীন এশা (২২) নামে এক তরুণীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে তার পরিবার দাবি করেন। পুলিশ বলছে এশা খুলনার সেই কুখ্যাত খুনি এরশাদ শিকদারের মেয়ে।

শুক্রবার (৪ মার্চ) ভোরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে পরিবারের লোকজন ঢাকা মেডিক্যাল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গুলশান থানার (ইন্সপেক্টর তদন্ত) আমিনুল ইসলাম জানান, এশা খুলনার সেই কুখ্যাত খুনি ফাঁসির রায় কার্যকরকারী এরশাদ শিকদারের মেয়ে বলে আমরা জানতে পেরেছি। ওই নারীর মায়ের নাম সোভা। তিনি এরশাদ শিকদারের দ্বিতীয় স্ত্রী ছিলেন।

তিনি আরো জানান, পরিবারের লোকজনের কাছ থেকে জানা যায়, রাতে কোনো এক সময় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে রাখা হয়েছে।

মৃত এশার ফুফাতো ভাই রুশো জানিয়েছেন, এশা সিটি কলেজ থেকে এইচএসসি পাস করেছে। গুলশান শাহজাদপুর সুবাস্তু টাওয়ারে মা সানজিদা নাহার সঙ্গে থাকতেন। প্লাবন ঘোষ নামে এক ছেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। তাদের মধ্যে প্রায়ই ঝগড়া লাগত। বৃহস্পতিবার সন্ধ্যায় তাদের দুইজনের ঝগড়া হয়। এ নিয়ে রাতে মায়ের সঙ্গে খাবার সে নিজের রুমে ঘুমাতে যায়। ভোরে এশার মা তাকে অনেক ডাকাডাকি করে। কিন্তু সে দরজা খুলছিল না। পরে প্রতিবেশীদের সহায়তায় দরজা ভেঙে দেখতে পায় এশা ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলছে। এ সময় তার দুই হাত ধারাল ব্লেড দিয়ে কাটা ছিল। পরে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

Related posts

বিজয়ী হয়ে যা জানালেন উর্মিলা

razzak

বনে আগুন লাগিয়ে নৃত্য পরিবেশন, নারী টিকটকারের বিরুদ্ধে মামলা

razzak

কানাডার ব্রিটিশ কলম্বিয়া মৃতের সংখ্যা ৫০০

Irani Biswash

Leave a Comment

Translate »