এই মাত্র এই মাত্র পাওয়া জীবনধারা বিনোদন

‘হাউজ অব দ্য ড্রাগন’ এ ফিরছে জন স্নো!

‘গেম অব থ্রোনস’ এর ভক্তদের জন্যে এবার থাকছে বিশেষ চমক। সবার প্রিয় চরিত্র জন স্নো-কে নিয়ে ‘গেম অব থ্রোনস’ এ একটি স্পিন অফ বানাতে চলেছে তারা। গটের গল্প যেখানে শেষ হয়েছে, সেখানে দেখা গেছে জন স্নো ফিরে গিয়েছে উত্তরে, উত্তর থেকে আসা বিপদ থেকে দেশ রক্ষা করতে। কিন্তু তারপর যা হতে যাচ্ছে সেসব নিয়েই থাকছে সামনের প্রিকুয়েলের চমক।

ছোটপর্দার সবচেয়ে জনপ্রিয় সিরিজগুলোর মধ্যে নিঃসন্দেহে নাম আসে ‘গেম অব থ্রোনস’র। শেষ হয়ে যাওয়ার পরেও এই শো নিয়ে চর্চা থামেনি। এর বড় কারণ হল চলতি বছরের অগাস্ট মাসেই মুক্তি পাচ্ছে এই জনপ্রিয় সিরিজের প্রিকুয়েল। যার নাম ‘হাউজ অব দ্য ড্রাগন’। কিন্তু এবার তার চেয়েও বড় ঘোষণা দিলেন সিরিজের নির্মাতা। ফিরে আসছে জন স্নো। ‘গেম অব থ্রোনস’ এর সবচেয়ে জনপ্রিয় চরিত্রে অভিনয় করে কিট হ্যারিংটনও পৌঁছে গিয়েছেন জনপ্রিয়তার শীর্ষে। এই চরিত্র যে আবার ফিরে আসছে, সে ঘোষণার পর থেকেই জন স্নো এবং ‘গেম অব থ্রোনস’ এর ভক্তদের মধ্যে বেড়ে গেছে উচ্ছ্বাস।

এই গল্পেও কিট হ্যারিংটনকেই দেখা যাবে জন স্নো এর ভূমিকায়। তবে এই কাহিনী নিয়ে কতগুলো সিজন হতে চলেছে বা কতগুলো করে পর্ব থাকবে, তা এখনও জানা যায়নি। আগামী অগাস্টে আসছে ‘গেম অব থ্রোনস’ এর প্রিকুয়েল ‘হাউজ অব দ্য ড্রাগন’। যে ‘উইন্টার’ এর আশঙ্কায় গোটা ‘গেম অব থ্রোনস’ কেটেছে, তার আগের ‘উইন্টার’ নিয়েই এই ‘হাউজ অব দ্য ড্রাগন’ এ গল্প হতে চলেছে বলে শোনা যাচ্ছে। আগস্টের ২২ তারিখ এই সিরিজের প্রথম পর্বটি সম্প্রচার হবে।
সূত্র: দ্য হিন্দু।

Related posts

জামায়াত সেক্রেটারিসহ ১০ নেতাকর্মী গ্রেফতার

razzak

ম্যারাডোনার সঙ্গে তুলনায় যা বললেন মেসি

razzak

বাংলাদেশের সকল মিশনের পাসপোর্ট প্রস্তুত বন্ধ

razzak

Leave a Comment

Translate »