অক্টোবর ৫, ২০২২
MIMS 24
এই মাত্র এই মাত্র পাওয়া খেলাধুলা জীবনধারা

নেইমারকে চেলসিতে নিতে আপ্রাণ চেষ্টা সিলভার

নেইমার পিএসজি ছাড়ছেন, এই গুঞ্জন তো বেশ কিছু দিন ধরেই। তাকে কোন ক্লাব দলে টানতে পারে, তা নিয়েও আলোচনা থেমে নেই। কেউ বলছেন য়্যুভেন্তাসের কথা, তো কেউ ক্রিস্টিয়ানো রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেডের কথা। এরই মধ্যে সামনে এল নতুন তথ্য। ব্রাজিলিয়ান সুপারস্টারকে নাকি নিজেদের দলে নেয়ার চেষ্টা করছেন চেলসির থিয়াগো সিলভা। খবর স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার।

নেইমার ও থিয়াগো দুজনেই ব্রাজিলের। দুই মৌসুম আগেও একই ক্লাব পিএসজির হয়ে খেলেছেন তারা। সিলভা পরিচয় বদলে এখন চেলসির খেলোয়াড়। সে পথেই নাকি নেইমারকে হাঁটতে দেখার ইচ্ছা তার। তাই নেইমারের জন্য পিএসজির কাছে চেলসিকে প্রস্তাব দেয়ারও নাকি অনুরোধ করবেন তিনি।

মার্কার তথ্যমতে, কদিন আগে এক সাক্ষাৎকারে সিলভা বলেন, ওর (নেইমার) চেলসিতে যোগ দেয়া উচিত। এটা সত্যি হলে বিষয়টা আমার জন্য দারুণ হবে। এখনো জানি না কি হবে, তবে আমি আশাবাদী।

এদিকে, দিন কয়েক আগে দ্য সান এক প্রতিবেদনে জানিয়েছিল, আগামী মাসের ১ জুলাই নাগাদ য়্যুভেস্তাসের সঙ্গে চুক্তি করে ফেলতে পারেন নেইমার। সেটা সত্যি হলে ব্রাজিলিয়ান সুপারস্টার প্রতি সপ্তাহে পেতে পারেন ৮ লাখ ৫০ হাজার পাউন্ড করে। পিএসজিতে তার সাপ্তাহিক বেতন ৫ লাখ ৭০ হাজার পাউন্ড। দলবদলের হিসাবে সবচেয়ে দামি ফুটবলার নেইমার। ২০১৭ সালে বার্সেলোনা থেকে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে তাকে কিনেছিল পিএসজি। পারিশ্রমিকও ধরা হয়েছিল মোটা অঙ্কের।

পিএসজির নেইমারকে ছাড়ার পেছনে আরেকটা বড় কারণ হতে পারে কিলিয়ান এমবাপ্পেকে ধরে রাখা। তাছাড়া আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসিতো আছেনই। এই দুই তারকাকে নিয়েই পরবর্তী পরিকল্পনা সাজাতে চায় ক্লাবটির সভাপতি খেলাইফি। অন্যদিকে নেইমার বেশির ভাগ সময় ইনজুরিতে পড়ে এমনিতেই থাকেন মাঠের বাইরে।

Related posts

শেখ হাসিনাকে ডেনমার্কের প্রধানমন্ত্রীর ফোনকল

razzak

মোবাইল ইন্টারনেটের গতিতে সারা বিশ্বে তলানিতে বাংলাদেশ

razzak

করোনায় আরোও ৪ হাজার ৮শর বেশি প্রানহানী

razzak

Leave a Comment

Translate »