ফেব্রুয়ারী ২, ২০২৩
MIMS 24
এই মাত্র এই মাত্র পাওয়া খেলাধুলা জাতীয় বাংলাদেশ ব্রেকিং ব্রেকিং নিউজ

বিসিবির ২০২৩ সালের কেন্দ্রীয় চুক্তিতে ২১ ক্রিকেটার

নতুন বছরে ২১ ক্রিকেটারকে কেন্দ্রীয় চুক্তিতে রেখে তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। গত বছরের কেন্দ্রীয় চুক্তি শেষ হয়েছে ডিসেম্বরেই। ফলে শনিবার (২১ জানুয়ারি) ২০২৩ সালের জন্য নতুন তালিকা প্রকাশ করেছে বিসিবি।

নতুন তালিকায় সাকিবসহ মাত্র চারজন ক্রিকেটার তিন ফরম্যাটে জায়গা পেয়েছেন। লিটন কুমার এবং তাসকিনরা ছিলেন গত বছরের চুক্তিতেও, তবে নতুন করে এবার সেই তালিকায় যুক্ত হলেন মেহেদী হাসান মিরাজ।

এছাড়া দুই ফর্মেটে জায়গা পেয়েছেন সাত জন ক্রিকেটার। বাকি ১০ জন পেয়েছেন একটি করে ফর্মেটে জায়গা।

নতুন চার খেলোয়াড়- খালেদ আহমেদ, জাকির হাসান, মুসাদ্দেক হোসেন সৈকত এবং হাসান মাহমুদকে চুক্তিতে অন্তর্ভুক্ত করা হয়েছে। চুক্তিটি ২০২৩ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত বৈধ থাকবে।

তবে চারজন খেলোয়াড়- শাদমান ইসলাম, ইয়াসির আলী, মাহমুদুল হাসান জয় এবং মোহাম্মদ নাইমকে ২০২২ সালে ঘোষিত আগের চুক্তি থেকে বাদ দেয়া হয়েছে।

শনিবার (২১ জানুয়ারি) সংবাদ বিজ্ঞপ্তি পাঠিয়ে ২০২৩ সালের তিন সংস্করণের জন্য চুক্তির তালিকা প্রকাশ করে বিসিবি।

কেন্দ্রীয় চুক্তিতে থাকা ২১ ক্রিকেটার

টেস্ট:

লিটন কুমার দাস, সাকিব আল হাসান, তাসকিন আহমেদ, মেহেদী হাসান মিরাজ, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, নাজমুল হোসেন শান্ত, নুরুল হাসান সোহান, মুমিনুল হক, তাইজুল ইসলাম, এবাদত হোসেন, খালেদ আহমেদ ও জাকির হাসান।

ওয়ানডে:

লিটন কুমার দাস, সাকিব আল হাসান, তাসকিন আহমেদ, মেহেদী হাসান মিরাজ, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, মুস্তাফিজুর রহমান, আফিফ হোসেন ও শরিফুল ইসলাম।

টি-টোয়েন্টি:

লিটন কুমার দাস, সাকিব আল হাসান, তাসকিন আহমেদ, মেহেদী হাসান মিরাজ, নাজমুল হোসেন শান্ত, নুরুল হাসান সোহান, মুস্তাফিজুর রহমান, আফিফ হোসেন, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ, মেহেদী হাসান, মোসাদ্দেক হোসেন ও হাসান মাহমুদ।

তিন ফর্মেটের চুক্তিতে যারা:

লিটন কুমার দাস, সাকিব আল হাসান, তাসকিন আহমেদ ও মেহেদী হাসান মিরাজ।

Related posts

দেশে প্রথমবারের মতো ভয়াবহ ‘ডিওবি’ মাদক উদ্ধার

razzak

ঐতিহাসিক ৭ মার্চ দিবসে ৩৫০০ শিক্ষার্থীকে বঙ্গবন্ধুর ‘অসমাপ্ত আত্মজীবনী’ প্রদান

Mims 24 : Powered by information

শিশুকে যে ৭ খাবার খেতে দেবেন না

razzak

Leave a Comment

Translate »